Sumon Karmokar "টাকাটা যে আর পাবোনা আগে থেকেই নিশ্চিত জানতাম, বুদ্ধি করে তাই দোয়াটাই নিয়ে নিলাম"





তাড়াহুড়ো করে টাকা লোড করতে গিয়ে দোকানদার আমার নাম্বারের একটা ডিজিট ভুল করায় অন্য নাম্বারে ৫০ টাকা পাঠিয়ে দিলেন! দোকানদার টাকা আর ব্যাক দিলোনা, নতুন করে লোড দিলাম! কিছুক্ষণ পরে ভুলে টাকা পাঠানো নাম্বারটায় ফোন দিলাম:
এক মহিলা রিসিভ করে বললেন,
-হ্যালু, কেডা?
:হ্যালো, দেখেন আমি ভুলে আপনার নাম্বারে ৫০ টাকা পাঠায় দিছি, আপনি যদি পারেন টাকাটা ব্যাক দিয়েন!
-আমিতো বাজান এতো বুঝিনা,কাম শেষ করে দিবানু।(মহিলার গলা শুনে বুঝলাম মধ্যবয়সী)
(চার পাঁচ ঘন্টা পরে ফোন দিলাম! ফোন রিসিভ হচ্ছিলো না, তিন বারের মাথায় রিসভ করলো!)
-হ্যালো, বাজান, আমি তো এহনো কামে আছি।
:থাক, আপনাকে আর টাকা দিতে হবেনা চাচী, আপনে আমার জন্য একটু দোয়া করলেই হইবো!
উনি আমার কথা শুনেই বললো -"হরে বাপ তোমারে আল্লায় অনেকদিন বাঁচায়া রাহুক! টাকাটা দিতে আমার অনেক কষ্ট হইতোরে বাপ।
"টাকাটা যে আর পাবোনা আগে থেকেই নিশ্চিত জানতাম, বুদ্ধি করে তাই দোয়াটাই নিয়ে নিলাম"
ভুল থেকে দোয়া পেলে ক্ষতি...... কি!
Share on Google Plus

About Anonymous

0 comments:

Post a Comment